মাসুদ রানা লেমন, রানীশংকৈল (ঠাকুরগাঁও)

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে বঞ্চিত মুক্তিযুদ্ধা শহীদ পরিবার দের উদ্দ‍্যেগে উপজেলা নির্বাহী অফিসার এর নিকট স্মারক লিপি প্রদান করা হয়।

 

আজ (১৯ সেপ্টম্বর) রবিবার সকাল সাড়ে১১ টায় উপজেলার বঞ্চিত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবার ও বীরঙ্গনাদের পক্ষ থেকে একটি বিক্ষোভ র‍্যালী প্রর্দশন করে উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার কবীর নাইন কে ভাতা বঞ্চিত মুক্তিযোদ্ধা চিত্ররঞ্জনের নেতৃত্বে স্মারকলিপি পেশ করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন মৃত তসলিম উদ্দীন স্ত্রী বীরঙ্গনা মাজেদা এর কন‍্যা পুস্পতারা, শহীদ পরিবারে করিমুল হক, ভাতা বঞ্চিতণ মুক্তিযোদ্ধা চিত্ররঞ্জনের পুত্র পলক মন্ডল, শহীদ পরিবারের আনোয়ারা, সাবেক ইউ পি সদস‍্যা সালেহা বেগম, জালাল উদ্দীন (শহীদ পরিবার) অন‍্যান‍্য গণমান্য ব‍্যাক্তি সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

 

উল্লেখ‍্য থাকে যে, এই ভাতা ভোগী বঞ্চিত মুক্তিযোদ্ধা চিত্র রঞ্জন যার গেজেটনং-৭২২১২। মাজেদা বীরঙ্গনা গেজেটনং-৯৭। ভুক্তভোগীরা বলেন, আমাদের প্রকৃত ভাতা ভোগী বঞ্চিত বীরঙ্গনা ও শহীদ পরিবারের অনতিবিলম্বে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল সহ অন‍্যান‍্য মুক্তিযোদ্ধা সংষ্পর্ষে প্রয়োজনীয় ভাতাদি ষড়যন্ত্র করে মিথ‍্যে অভিযোগে বন্ধ হয়ে যায়, ফলে স্হানীয় বঞ্চিত ভাতাভোগী মুক্তিযোদ্ধা সহ বীরঙ্গনা ও শহীদ পরিবারের পক্ষ থেকে যথাযথ ভাতাদী চালু সহ নির্যাতিত দের পক্ষ থেকে অন‍্যান‍্য সুবিদাদী সহ উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার কবীরকে স্মারকলিপি প্রদান করেন।

 

এ বিষয়ে ভক্তভোগীরা মাননীয় প্রধানমন্ত্রীর সু দৃষ্টি আকর্ষন করছেন।